বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোবারক আলী হাওলাদারের মতবিনিময় সভা

ইন্দুরকানীতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোবারক আলী হাওলাদারের মতবিনিময় সভা

0 Shares

ইন্দুরকানী বার্তা:
আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে ইন্দুরকানী সদর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মো:মোবারক আলী হাওলাদারের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় আব্দুল লতিফের সভাপতিত্বে এবং ইন্দুরকানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদারের সঞ্চালনায় শনিবার সন্ধ্যায় উপজেলার সেউতিবাড়িয়া আমতলা এলাকায় স্থানীয় সাধারণ ভোটারদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোবারক আলী হাওলাদার ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি মাহামুদুল হক দুলাল, যুগ্ন-সাধারন সম্পাদক মনিরুজ্জামান সিকদার,ইন্দুরকানী সদর ইউনিয়ন আ.লীগের প্রচার সম্পাদক বেলাল, আমি লীগ নেতা হুমায়ুন কবির খোকন,উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদশা হাওলাদার সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউজ্জামান বাদল,সাংগঠনিক সম্পাদক কামরুল আহসান ইব্রাহিম,ইন্দুরকানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোবারক আলী হাওলাদার,ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রশিদ,সাধারণ সম্পাদক মোঃ জামাল ফরাজী,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক আরিফুর রহমান টুটুল প্রমুখ।

নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদার তার বক্তব্যে বলেন,এর আগে আমি পাঁচ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলাম। আমি চেয়ারম্যান থাকাকালীন অনেক রাস্তাঘাটসহ বিভিন্ন ধরনের উন্নয়ন করেছি। আমি সবার নাগরিক সেবা নিশ্চিত করেছি। কারো কাছ থেকে কোন সময় এক টাকাও ঘুষ খাইনি। আমি সারা জীবন সচ্ছতার সাথে রাজনীতি করেছি। এবার শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীক নিয়ে আমি আপনাদের কাছে এসেছি। আপনারা আগামী 11 ই নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করে সেবা করার সুযোগ দিবেন বলে আশা রাখি।

মতবিনিময় সভায় অন্যান্য বক্তারা বলেন,মোবারক আলী হাওলাদার একজন ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে সবার কাছে পরিচিত। এলাকার উন্নয়নের জন্য দল-মত নির্বিশেষে এবার তাকেই আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap